রাজবাড়ীতে উত্তরন বিউটি পার্লার ও বুটিক হাউজের উদ্বোধন

রাজবাড়ীতে উত্তরন বিউটি পার্লার ও বুটিক হাউজের উদ্বোধন


রাজবাড়ী প্রতিনিধীঃ

শনিবার সকালে আনুষ্ঠানিকভাবে রাজবাড়ীর ইউ মার্কেটে তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠির কর্মসংস্থান ও আত্মনির্ভশীল হয়ে গড়ে তোলার লক্ষ্যে উত্তরন বিউটি পার্লার ও বুটিক হাউজের উদ্বোধন করা হয়েছে।


উত্তরন বিউটি পার্লার ও বুটিক হাউজের উদ্বোধন করেন উত্তরন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি মোঃ হাবিবুর রহমান পিপিএম (বার) বিপিএম (বার)।

এ সময় এ সময় রাজবাড়ীর পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম, পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শরিফউজ্জামান উত্তরন বিউটি পার্লার ও বুটিক হাউজের প্রোপাইটর তানিশা ইয়াসমিন চৈতিসহ পুলিশ প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


উদ্বোধন শেষে উত্তরন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি মোঃ হাবিবুর রহমান পিপিএম (বার) বিপিএম (বার) বলেন, তৃতীয় লিঙ্গের এসব মানুষ ওরা আমাদের সমাজেরই একটা অংশ।

আমাদের কারো না কারো সন্তান। কিন্তুু আবার এটাও সত্য ওদের আমাদের সমাজ ভালো চোখে দেখে না। একটু সহায়তা কেউ করে না। একটু সহযোগিতা পেলে ওরা সমাজে গুরুত্বপূর্ন ভুমিকা রাখতে পারে। তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠি যাতে নিজেরা নিজেদের পায়ে দাড়াতে পারে সেই লক্ষ্যেই ওদের জন্য এই প্রতিষ্ঠান।

আপনি আরও পড়তে পারেন